ছাত্র ইউনিয়নের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) সংসদের ৩১ তম সম্মেলনের মাধ্যমে ২৫ সদস্যের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে ইমতিয়াজ অর্ণব সভাপতি,অমর্ত্য রায়কে সাধারণ সম্পাদক ও আলিফ মাহমুদকে সাংগঠনিক সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাত পৌনে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের সেলিম আল-দ্বীন মুক্তমঞ্ছে এই কমিটি ঘোষণা করেন ছাত্র ইউনিয়ন জাবি সংসদের সদ্য সাবেক সভাপতি রাকিবুল রনি।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি তুষার ধর, ফাহিম মুকাররব, নুসরাত তুবা, সহকারী সাধারণ সম্পাদক ঋদ্ধ অনিন্দ্য গাঙ্গুলি,কোষাধ্যক্ষ এ এস সৈকত,দপ্তর সম্পাদক মাহমুদুল হাসান হৃদয়, শিক্ষা ও গবেষণা সম্পাদক রাবেয়া বসরী তাপস্বী,প্রচার ও প্রকাশনা সম্পাদক নওশাদ উল সাবেরিন,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাসান রাব্বী , স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক অর্ণব আদিত্য রাহী, সাংস্কৃতিক সম্পাদক আশফার রহমান নবীন , ক্রীড়া সম্পাদক নাবিলা খায়ের,সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাদিয়া মুন।

এছাড়াও কমিটির কার্যকারী সদস্য হিসেবে রয়েছে, রাকিবুল রনি,তাসবিবুল গনি নিলয়,রিফাত খান অনিক,সিয়াম করিম,সীমান্ত বর্ধণ,ওমর স্বাধীন,ঐন্দ্রিলা মজুমদার অর্ণা,রাগীব নিহাল তন্ময়,মাহিসুন রাশতি।

এর আগে গত ১৫ সেপ্টেম্বর ‘‘গুলিবিদ্ধ গান একদিন ঠিক কেড়ে নেবে স্বৈরাচারের প্রাণ’’ এ স্লোগানকে সামনে রেখে বিশ্ববিদ্যালয়ের ছবি চত্বরে ৩১তম সম্মেলন উদ্বোধন হয়। সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন মজুরি বৃদ্ধির যৌক্তিক দাবিতে আন্দোলনকারী চা-শ্রমিকবৃন্দ। উদ্বোধন শেষে একটি শোভাযাত্রা ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ক্যাফেটেরিয়া চত্বরে এসে শেষ হয়।পরে ঐ দিন সন্ধ্যা ৭টা থেকে টিএসসির কনফারেন্স কক্ষে কাউন্সিল অধিবেশন শুরু হয়। এ কাউন্সিলের মধ্য দিয়ে ২৫ সদস্যবিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।